5 দুঃসাহসী জুন মাছ ধরার গন্তব্য

গ্রীষ্মের আনুষ্ঠানিক শুরু হিসাবে, জুন অনেক জায়গায় মাছ ধরার জন্য একটি উত্তেজনাপূর্ণ সময়। আবহাওয়া উষ্ণ হয় এবং লোকেরা অবকাশ মোডে স্থানান্তরিত হতে শুরু করে, ভ্রমণের পরিকল্পনা করে এবং তাদের জীবনে কিছু দুঃসাহসিক কাজ যোগ করতে চায়। জুনের মাছ ধরা অনেক বৈচিত্র্যময় জলবায়ুতে ফলপ্রসূ হতে পারে, যা আপনার পরবর্তী বড় ভ্রমণের জন্য অগণিত সুযোগ প্রদান করে। আপনি যদি একটু অনুপ্রেরণা খুঁজছেন, আমরা আপনাকে কভার করেছি। আমাদের দুঃসাহসী জুন মাছ ধরার গন্তব্যের তালিকা এবং আপনি সেখানে থাকাকালীন কোন প্রজাতির মাছ ধরবেন তা দেখুন।

ফ্লোরিডায় টারপন

Tarpon হল একটি পরিযায়ী মাছের প্রজাতি যা সাধারণত এপ্রিল মাসে শুরু হয় এবং গ্রীষ্ম জুড়ে উপকূলের স্কুলে পাওয়া যায়। খাঁড়ি, নদী এবং পাসের কাছে কুখ্যাতভাবে নামযুক্ত “সিলভার রাজাদের” সন্ধান করুন। একটি অ্যাড্রেনালিন-পাম্পিং লড়াইয়ের জন্য প্রস্তুত থাকুন কারণ তাদের গড় ওজন 100 থেকে 200 পাউন্ড পর্যন্ত।

2. হাওয়াইতে ইয়েলোফিন টুনা

সর্বত্র ক্রীড়াবিদ এবং মহিলাদের হেভিওয়েট প্রিয়, ইয়েলোফিন টুনা এমনকি সবচেয়ে পাকা মাছ যোদ্ধাকেও পুরোপুরি নিঃশেষ করে দেবে। উত্তর প্রশান্ত মহাসাগরের কামড় গ্রীষ্মে গরম থাকে, যা হাওয়াইকে টুনাকে টার্গেট করার জন্য একটি হটস্পট করে তোলে।

3. ডোমিনিকান প্রজাতন্ত্রের মার্লিন

শক্তিশালী শিকারী, মার্লিনের জন্য মাছ ধরার সেরা সময়গুলির মধ্যে একটি জুন। নীল এবং সাদা মার্লিন ডোমিনিকান প্রজাতন্ত্রের উত্তর উপকূলে ক্ষুধার্ত এবং শিকারে পাওয়া যায়।

4. আলাস্কায় সালমন

কিং সালমনের প্রথম দৌড় জুন মাসে শুরু হওয়া নদীগুলিতে দেখা যায় এবং জুলাই মাস পর্যন্ত ভাল মাছ ধরা অব্যাহত থাকে। ফ্লাই এবং প্রচলিত গিয়ারের সাথে জনপ্রিয়, এটি একটি বাকেট লিস্ট ট্রিপ যা আপনি শীঘ্রই ভুলে যাবেন না।

5. বাহামাসের বোনফিশ

কে একটি ভাল গ্রীষ্মমন্ডলীয় অবকাশ ভালবাসে না? ফিরোজা বাহামাস ফ্ল্যাটে বিশ্ব-মানের বোনফিশিংয়ের সাথে এটি জুড়ুন এবং আপনার কাছে সত্যিকারের জেলেদের স্বর্গ আছে।

আপনি যদি এই বছর থাকার জন্য বেছে নিচ্ছেন, জুন লেকে মাছ ধরার মতোই ফলপ্রসূ হতে পারে। আপনি যেহেতু আপনার জুন ফিশিং ট্রিপের পরিকল্পনা করছেন, আপনি যেখানেই যান না কেন লাইসেন্সিং প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন৷ এখন বাইরে যান এবং মহান আউটডোর উপভোগ করুন!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *