হিমবাহ জাতীয় উদ্যানের সেরা ফিশিং লেক

হিমবাহ জাতীয় উদ্যানের সেরা মাছ ধরার হ্রদগুলি কী, আপনি জিজ্ঞাসা করেন? সেরা নদী বা স্রোত সম্পর্কে কিভাবে? সহজ কিছু…. না. কারণটা এখানে.

মন্টানা মাছ ধরার অভিজ্ঞতা হিমবাহ ন্যাশনাল পার্কের চেয়ে বেশি কোনো স্থানই টাইপ করে না, যেখানে এক মিলিয়ন একরের বেশি জমি (90 শতাংশের বেশি প্রান্তর), 531টি স্রোতে 2,865 মাইল জল, 762টি হ্রদ (যার মধ্যে শুধুমাত্র 131টির প্রকৃত নাম রয়েছে), এবং বিশটি – চার প্রজাতির মাছ, যার মধ্যে আঠারটি দেশীয়।

যদিও হিমবাহ ন্যাশনাল পার্ককে অনেকে নীচের আটচল্লিশ রাজ্যের ন্যাশনাল পার্ক সিস্টেমের সবচেয়ে আকর্ষণীয় সদস্য হিসাবে দেখেন, এটিকে প্রায়শই মাছ ধরার হটস্পট হিসাবে উল্লেখ করা হয় না, কারণ এটির প্রান্তর প্রকৃতি এবং মাছ ধরার ছায়া পড়ে পার্কের (সঙ্কুচিত) হিমবাহ, পর্বত, উপত্যকা এবং বন্যপ্রাণী দ্বারা।

সুতরাং, হিমবাহ জাতীয় উদ্যানে কি ভাল মাছ ধরা আছে? উত্তর নির্ভর করে আপনি কোথায় যাবেন এবং কখন এবং কিসের জন্য মাছ ধরবেন এবং কত সময় আপনি হিমবাহ ন্যাশনাল পার্কে মাছ ধরতে পারবেন। আপনি যদি নোংরা রাস্তাগুলি অতিক্রম করতে পারেন এবং ব্যাককন্ট্রি জলে পৌঁছাতে পারেন তবে এটি বেশ ভাল হতে পারে। রেইনবো এবং কাটথ্রোট ট্রাউট প্রধান অবলম্বন, তবে বুল ট্রাউট, লেক ট্রাউট, গ্রেলিং, কোকানি, হোয়াইটফিশ এবং অন্যান্য প্রজাতি বিদ্যমান।

হিমবাহে আদিম জল রয়েছে যা পাহাড়ের তুষার গলে জন্মায় এবং নামহীন ট্রিকলস থেকে উদযাপন করা নদী, স্রোত এবং হ্রদে বেড়ে ওঠে। কিছু নদী, বিশেষ করে ফ্ল্যাটহেড এবং মিসৌরি তাদের ট্রাউট মাছ ধরার জন্য বিখ্যাত। তবুও অনেক হ্রদ, যদিও অত্যাশ্চর্য, কম মনোযোগ দেয় এবং হিমবাহ ন্যাশনাল পার্কের সেরা মাছ ধরার হ্রদগুলি কী তা পরামর্শ দেওয়া নিষ্ফল হবে যদি না আপনি জানতেন যে আপনি কোথায় এবং কখন পরিদর্শন করবেন এবং আপনি কতটা সক্ষম আরও দূরবর্তী জল।

ন্যাশনাল পার্ক সার্ভিস প্রদান করে সাধারণ জ্ঞাতব্য মাছ ধরার হিমবাহ ন্যাশনাল পার্ক সম্পর্কে, এবং আপনাকে বিধিনিষেধ, বদ্ধ জল, বোটিং পারমিট, আক্রমণাত্মক প্রজাতির উদ্বেগ এবং যেকোনো ভ্রমণের প্রস্তুতির জন্য আরও অনেক কিছু সম্পর্কে জানতে পরামর্শ দেওয়া হবে। দ্য হিমবাহ জাতীয় উদ্যানের ওয়েবসাইট ভালো তথ্যের ভান্ডার, এবং আমার দেখা জাতীয় উদ্যানের সেরাগুলোর মধ্যে একটি।

হিমবাহ পরিদর্শন জন্য পরামর্শ

একটি গাইড পেতে বিবেচনা করুন

আপনি যদি একজন বিশেষজ্ঞ অ্যাঙ্গলার এবং একজন অভিজ্ঞ ব্যাককান্ট্রি অ্যাঙ্গলার/দর্শক না হন তবে একটি গাইড পান৷

সাবধান থাকা

বুঝুন যে আপনি মরুভূমিতে এবং ভালুকের দেশে আছেন এবং এই ধরনের সমস্ত সতর্কতা অবলম্বন করুন।

বছরের সময় বিবেচনা করুন

আপনি মন্টানায় যেখানেই মাছ ধরুন না কেন, বছরের সময় এবং আবহাওয়া সাফল্যে প্রধান ভূমিকা পালন করে। বসন্তের শেষের দিকে থেকে গ্রীষ্মের মাঝামাঝি সময়ে বিশাল জলরাশি কোথায় এবং কীভাবে মাছ ধরতে পারে তা প্রভাবিত করতে পারে।

এটা ব্যস্ত হতে পারে

মানব কোম্পানির জন্য প্রস্তুত থাকুন। হিমবাহে পরিদর্শন উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। এই প্রান্তর হতে পারে, কিন্তু আপনি একা হবে না.

একটি মাছ ধরার লাইসেন্স পান

যদিও হিমবাহ ন্যাশনাল পার্কের জন্য মাছ ধরার লাইসেন্সের প্রয়োজন নেই, তবে রাজ্যে সংরক্ষণের প্রচেষ্টাকে সমর্থন করার জন্য এবং আপনি যদি হিমবাহের বাইরে অন্য কোথাও মাছ ধরতে পারেন তবে আপনার মন্টানা মাছ ধরার লাইসেন্স পাওয়া উচিত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *