বিড়ালরা মানুষের মতোই ‘স্ট্রে’ পছন্দ করে

বিপথগামী

(ছবির ক্রেডিট: স্ট্রে ভিডিও গেম)

BlueTwelve স্টুডিওর তৃতীয়-ব্যক্তি দৃষ্টিকোণ গেমেবিপথগামীখেলোয়াড়রা তার বাড়ির পথ খুঁজে বের করার মিশনে একটি কমলা ট্যাবি হিসাবে একটি সাইবারপাঙ্ক ডিস্টোপিয়া নেভিগেট করে। সমালোচকরা বিড়ালদের আচরণ, দৃষ্টিভঙ্গি এবং শব্দের স্রষ্টার বাস্তববাদী, বিশদ-ভিত্তিক চিত্রায়নের প্রশংসা করেছেন। এবং অনেক খেলোয়াড়ের বাস্তব জীবনের felines এটি তাদের অনুমোদনের সীল দিয়েছে.

বিড়ালদের প্রতিক্রিয়া সোশ্যালে ভাইরাল হয়

গেমটি জুলাইয়ের প্রকাশের পর থেকে, ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়া প্লাবিত করেছে। পোস্টগুলি দেখায় যে তাদের বিড়াল বন্ধুরা তাদের অ্যানিমেটেড প্রতিপক্ষের সাথে আপাতদৃষ্টিতে মুগ্ধ। এমনকি অনেকে স্ক্রিনে ম্যাউ বা থাবা যেমন তাদের মানুষ খেলে। স্বাভাবিকভাবেই, কিছু বিড়ালছানা উদ্বিগ্ন বলে মনে হচ্ছে যে তাদের মানুষ অন্যান্য বিড়ালদের খুব বেশি মনোযোগ দিচ্ছে এবং তারা কেন্দ্রের পর্যায়ে রয়েছে তা নিশ্চিত করতে পর্দার সামনে বসে আছে।

আদার নায়ক এবং তার বিড়াল কমরেডদের দ্বারা বিড়াল শুধুমাত্র মুগ্ধ নয়। মানুষও এর থেকে একটা লাথি পাচ্ছে। গেমটিতে, খেলোয়াড়রা তাদের চার-পাওয়ালা বন্ধুদের অনুকরণ করতে পারে, সমস্ত ধরণের সাধারণ বিড়ালের জিনিসগুলি করে যেমন জিনিসগুলিকে ছিটকে দেওয়া, পায়ে ঘষা দেওয়া এবং কীবোর্ডে হাঁটা। সমাধান করার জন্য একটি রহস্য এবং প্রচুর অ্যাডভেঞ্চারও রয়েছে। ভিজ্যুয়ালগুলিও অসাধারণ।

এমনকি বিড়াল আচরণ বিশেষজ্ঞরা মুগ্ধ

জোআনা পুজো, একজন বিড়াল আচরণ বিশেষজ্ঞ এবং ব্যাটারসি ডগস অ্যান্ড ক্যাটস হোমের বিড়াল কল্যাণ ম্যানেজার, গেমস্পটের জন্য একটি ভিডিও চিত্রায়িত করেছে খেলায় প্রতিক্রিয়া। পুজো তার উপনিবেশে নায়ক এবং সহকর্মী বিড়ালদের তাদের দিন চলাকালীন পর্যবেক্ষণ করেছিল। তিনি মন্তব্য করেছেন যে কীভাবে সৃষ্টিকর্তারা প্রাণীদেরকে অবিশ্বাস্যভাবে বাস্তবসম্মতভাবে চিত্রিত করেছেন, তাদের কর্ম থেকে তাদের শারীরিক এবং শারীরবৃত্তীয় বৈশিষ্ট্য পর্যন্ত। তিনি দেখার সাথে সাথে, তিনি কেন বিড়াল – ভার্চুয়াল এবং আইআরএল – উভয়ই – তারা যে কাজগুলি করে, একে অপরকে চিরাপ দিয়ে শুভেচ্ছা জানানো, একে অপরকে সাজানো, এবং আসবাবপত্র বা গাছ গুঁজে দেওয়ার পিছনে প্রেরণা ব্যাখ্যা করেছিলেন৷

“খেলাটি সত্যিই বেশ বুদ্ধিমান। যে কেউ গেমটি তৈরি করেছে সে সত্যিই প্রচুর প্রাকৃতিক বিড়ালের আচরণ নিয়ে এসেছে, “তিনি বলেছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *