প্রজাতি দ্বারা বরফ মাছ ধরার দাগ খোঁজার জন্য 3 টিপস

1. এগিয়ে পরিকল্পনা

প্রজাতির দ্বারা কিছু বরফ মাছ ধরার স্পট সনাক্ত করার একটি সর্বোত্তম উপায় হল হ্রদে ঢাকনা যাওয়ার আগে যতটা সম্ভব শিখতে হবে। যদিও মাছ ঋতুগতভাবে এবং এমনকি প্রতিদিন চলাচল করবে, তবে মাছের উপস্থিতি, গঠন অবস্থান এবং স্তরের প্রকারের মতো তথ্য একটি মূল্যবান জাম্পিং অফ স্পট হিসাবে কাজ করতে পারে। যা আমাকে মনে করিয়ে দেয়; বের হওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে বরফ নিরাপদ।

2. উষ্ণ হচ্ছে

যদিও কীভাবে একটি ভাল বরফ মাছ ধরার জায়গা খুঁজে বের করা যায় তা আবিষ্কার করা কঠিন হতে পারে, গবেষণা কিছু সাধারণীকরণ প্রকাশ করে যা প্রজাতি অনুসারে বরফ মাছ ধরার স্থান নির্বাচন করার সময় সাহায্য করতে পারে। উদাহরণস্বরূপ, যদিও কখনও কখনও মাছ অগভীরভাবে ধরা যায়, বরফ মাছ ধরার হট স্পট ঐতিহ্যগতভাবে গভীর এলাকা। পার্চ আইস ফিশিং কোথায় পাওয়া যায় তা অনুসন্ধান করলে, এটি ব্যাপকভাবে জানা যায় যে হলুদ পার্চ হল “রোমার্স”, প্রায়শই অপেক্ষাকৃত সমতল এলাকা বরাবর বরফের নীচে দীর্ঘ দূরত্বে চলে। অন্যদিকে Walleye anglers, একটি আরো অনিয়মিত নীচের কনট্যুর জন্য দেখুন। ট্রাউট আইস ফিশিং কোথায় খুঁজছেন, মনে রাখবেন যে এগুলি একটি খোলা জলের মাছ এবং যদিও অগভীর খাওয়ানো যেতে পারে, এই অঞ্চলগুলি গভীর জলের ড্রপ-অফের কাছাকাছি হবে। ক্র্যাপির জন্য, নিমজ্জিত ব্রাশের স্তূপের মতো কাঠামোর কাছাকাছি শুরু করুন তবে গভীরতার দিকে গভীর মনোযোগ দিন কারণ তারা সাধারণত জলের কলামে নির্দিষ্ট স্তরে স্থগিত থাকে। গাছপালা প্রান্ত, শিলা এবং স্টাম্পের মতো নীলগিল। গাছপালা আশেপাশে থাকাকালীন যথেষ্ট পরিমাণে কিছু ধরুন এবং আপনি এলাকায় খাদ এবং পাইকের মনোযোগ পেতে পারেন।

3. আইস ফিশিং যান

কীভাবে একটি ভাল বরফ মাছ ধরার জায়গা খুঁজে বের করা যায় সে সম্পর্কে অনেকগুলি কারণ রয়েছে যে কোনও সময়ে, আপনাকে কিছু অভিজ্ঞতা অর্জন করতে শুরু করতে বরফের উপরে উঠতে হবে, বিশেষ করে যদি আপনি বরফ মাছ ধরার জায়গাগুলি বেছে নেওয়ার চেষ্টা করছেন প্রজাতি হ্রদ থেকে হ্রদ পর্যন্ত ভেরিয়েবলের কিছু উদাহরণ যা অ্যাঙ্গলারের সাফল্যকে প্রভাবিত করে: গভীরতা, নীচের স্তর, অ্যাঙ্গলার কার্যকলাপ, লোভের ক্রিয়া, টোপের ধরন, ধৈর্য, ​​বা এর অভাব। কখনও কখনও anglers মাছ খুঁজে পেতে অনেক গর্ত ড্রিল করতে হবে; অন্য সময়, মাছটি আপনার কাছে আসার জন্য চুপচাপ অপেক্ষা করা একটি বিষয় হতে পারে।

আপনি ইলেকট্রনিক্স এবং সম্ভবত একটি জলের নীচে ক্যামেরা দিয়ে সজ্জিত না হলে, প্রজাতির দ্বারা বরফ মাছ ধরার স্থানগুলি সনাক্ত করা কিছুটা অনুমান করার খেলা হতে পারে, যেমন সোনার জন্য খনির। সাফল্যের জন্য সাধারণত ন্যায্য পরিমাণে ড্রিলিং, ধৈর্য এবং অর্জিত অভিজ্ঞতা প্রয়োজন। যাইহোক, একবার আপনি মাছ, যে কোনও প্রজাতির সন্ধান পান, আপনি সম্ভবত এটিকে সমৃদ্ধ করে ফেলেছেন কারণ বেশিরভাগই শক্ত জলের নীচে একত্রিত হওয়ার প্রবণতা রয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *