পারফেক্ট ফ্যামিলি লেক বোট পছন্দের জন্য টিপস

আমার প্রতিবেশী কিছু নৌকা ক্রমবর্ধমান যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছে. তার প্রথম জলযান ছিল একটি নিফটি কায়াক। এটি একটি ইনবোর্ড বৈদ্যুতিক ট্রলিং মোটর এবং একটি USB পোর্ট সহ সমস্ত ঘণ্টা এবং শিস দিয়ে লোড করা হয়েছিল! যাইহোক, এটি শুধুমাত্র 1 এর জন্য জায়গা ছিল। দুই যুবক যারা এখন মাছ ধরতে যেতে চায়, একটি বড়, পারিবারিক আকারের নৌকা প্রয়োজন। এইভাবে, জলের উপর পারিবারিক সময়কে সর্বাধিক করার জন্য, তিনি একটি বড় জন নৌকায় আপগ্রেড করেছেন।

আপনার পরিবারের জন্য একটি লেকে নৌকা নির্বাচন করার সময় এখানে কিছু বিষয় বিবেচনা করতে হবে:

1. আরও রুম… যাত্রীদের সাথে, আপনার কেবল বসার জন্য নয়, অতিরিক্ত রড, ট্যাকল, গিয়ার এবং প্রচুর বাচ্চাদের খাবারের জন্য একটি কুলারের জন্য স্টোরেজ প্রয়োজন। মাছ নামানোর সময় আরও বোট রুম সাহায্য করে। (কখনও একটি কায়াক আপনার কোলে একটি পাইক আনহুক করার চেষ্টা করেছেন?!)

2. কিন্তু খুব বেশী রুম না. যদিও আমার পরিবারের একটি অংশ এখনও একটি স্লাইড সহ একটি বিশালাকার দ্বিতল পন্টুন নৌকা চায়, একটি ছোট পরিবারের লেকে নৌকাটি কেবল রাস্তায় টাওয়ার জন্য নয় বরং অগভীর অঞ্চল এবং জলের ছোট অংশগুলি পরিচালনা এবং অ্যাক্সেসের জন্য আরও পরিচালনাযোগ্য।

3. স্থিতিশীল। একটি সমতল নীচে, চওড়া নকশা সহ, এই নৌকাটি “টিপ্পি” নয়, এমনকি একপাশে সবাইকে নিয়ে, মাছে নামতে বা ছবি তুলতে “সহায়তা” করে। যাত্রীদের লোড এবং আনলোড করা সহজ এবং যখন নোঙ্গর করা বা ধীরে ধীরে ট্রলিং করা হয়, তখন তারা কিছুটা ঘুরে বেড়াতে পারে। আমি নবাগত অ্যাঙ্গলারদের সামনের দিকে নজর রাখতে পছন্দ করি, তারা কাস্টিং লক্ষ্যের প্রথম পছন্দ পায়।

4. বহুমুখী. এই নৌকাটি হ্রদে দুর্দান্ত কাজ করবে তবে এটি প্রচুর পাথুরে নদীর ঝুঁকি সহ্য করতে যথেষ্ট শক্ত। নদীতে যথেষ্ট শক্তির জন্য এটি বর্তমানে একটি 9.9 এইচপি আউটবোর্ডের সাথে যুক্ত করা হয়েছে তবে কোনও দিন একটি বড় মোটর পরিচালনা করতে পারে। একটি শীতকালীন প্রকল্পের জন্য, নীচে ডেকিং এবং স্টোরেজের জন্য পরিকল্পিত পরিবর্তনগুলি রয়েছে৷

এখানে একটি নৌকা ক্রয়/বিক্রয়ের জন্য আরও কিছু টিপস আছে। এবং আপনি যখন একটি বেছে নেবেন, নিশ্চিত করুন যে আপনি আপনার নৌকাটি অবিলম্বে নিবন্ধিত করেছেন। নিখুঁত লেক বোটের অনুসন্ধান আসলে কখনই শেষ নাও হতে পারে, তাই যাত্রাটি উপভোগ করতে ভুলবেন না।


অ্যান্ডি হুইটকম্ব

অ্যান্ডি হুইটকম্ব

অ্যান্ডি একজন বহিরঙ্গন লেখক (http://www.justkeepreeling.com/) এবং স্ট্রেস-আউট বাবা 2011 সাল থেকে takemefishing.org-এ 380 টিরও বেশি ব্লগে অবদান রেখেছেন। ফ্লোরিডায় জন্মগ্রহণ করেছেন, কিন্তু ওকলাহোমা খামারের পুকুরের তীরে বেড়ে উঠেছেন, তিনি এখন পেনসিলভেনিয়ায় পাইক, স্মলমাউথ বাস এবং স্টিলহেডের পিছনে ছুটছেন। ওএসইউ থেকে প্রাণিবিদ্যায় বিএস অর্জন করার পর, তিনি মাছের হ্যাচারিতে এবং ওএসইউ, আইওয়া স্টেট এবং মিশিগান স্টেটে মৎস্য গবেষণা প্রযুক্তিবিদ হিসেবে কাজ করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *