গরম শিকাগো নদী মাছ ধরার জায়গা যেতে

ক্রেডিট www.fishing-headquarters.com

শিকাগোতে বসবাসকারী 2.7 মিলিয়ন লোকের বেশিরভাগই স্বাদু পানিতে মাছ ধরা উপভোগ করে। মিশিগান লেকের দক্ষিণ-পশ্চিম কোণে এক ডজনেরও বেশি দুর্দান্ত দাগ রয়েছে বলে তাদের কোথায় মাছ ধরতে হবে তা জিজ্ঞাসা করার দরকার নেই। এই হার্ডকোর অ্যাঙ্গলাররা অনেকগুলি বিভিন্ন প্রজাতিকে ধরতে পারে এবং আপনিও করতে পারেন। এখানে 4টি স্পট রয়েছে যা দুর্দান্ত শিকাগো, ইলিনয় মাছ ধরার সুযোগ দেয়।

শিকাগো নদী

শিকাগো নদী আকর্ষণীয়, এবং যতদূর ইলিনয় নদীতে মাছ ধরার জায়গা যায় সেখানে মাছ ধরার জন্য 156 মাইল। গড় গভীরতা 10 ফুট হলেও নদীর কিছু অংশ দ্বিগুণ গভীর। অ্যাঙ্গলাররা বেশিরভাগই লার্জমাউথ, ক্যালিকো এবং রক বাস, ব্লুগিল এবং কার্প ধরে। নদীতে মাছ ধরার টিপসের মধ্যে রয়েছে নর্থ শোর চ্যানেলের ধারে ব্রিজগুলি বিশেষ করে নিষ্কাশন এলাকার চারপাশে যা মাছকে একত্রিত করে। অনেক অ্যাঙ্গলার রিভার পার্কের কাছে স্পিলওয়ে বাঁধের পক্ষে, তাই এটি ভিড় হতে পারে। কোন ব্যাপার না, শিকাগো নদীর মাছ ধরার বিভিন্ন উপনদী অন্তর্ভুক্ত। একটি গুরুত্বপূর্ণ নদী মাছ ধরার টিপ; ঋতুভিত্তিক মাছের ঘোরাঘুরির সাথে আপনাকেও সরাতে হবে।

মন্ট্রোজ হারবার

বসন্তের সময় কোহো স্যামন এবং গন্ধ জল গরম না হওয়া পর্যন্ত চারপাশে থাকে এবং তারপরে সেগুলি প্যানফিশ, স্মলমাউথ বাস এবং কার্প দ্বারা প্রতিস্থাপিত হবে। বড় বাদামী ট্রাউট এবং স্টিলহেড সহ কিং এবং কোহো সালমন শরত্কালে ফিরে আসে।

ডাইভার্সি হারবার

শীতকালে জল খোলা থাকলে আপনি প্রান্তের চারপাশে পার্চ, প্যানফিশ এবং ট্রাউট পাবেন। শেপহেড এবং প্যানফিশ নামে পরিচিত মিষ্টি জলের ড্রাম বসন্ত এবং গ্রীষ্মে সাধারণ। স্যামন, স্টিলহেড এবং ব্রাউন ট্রাউট সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত ফিরে আসে।

উলফ লেক

হ্রদটি একটি দুর্দান্ত উষ্ণ জলের মৎস্য চাষ, যেখানে বড় এবং ছোটমাউথ খাদ, ব্লুগিল, রিডিয়ার সানফিশ এবং ক্র্যাপি প্রাথমিক লক্ষ্য হিসাবে রয়েছে। বুলহেড, কার্প এবং নর্দার্ন পাইকের মতো ওয়ালেই, হাইব্রিড মুস্কি এবং নর্দান পাইক নিয়মিত ধরা হয়।

একটি ইলিনয় মাছ ধরার লাইসেন্স কিনুন এবং জল আঘাত. শরতের মাছ ধরা শিকাগোর বছরের সেরা স্বাদু পানির মাছ ধরার কিছু প্রতিনিধিত্ব করে।

টম টাইমস

টম টাইমস

টম কির একজন পুরস্কার বিজয়ী লেখক যিনি কেপ কড, ম্যাসাচুসেটসে থাকেন। তিনি আপল্যান্ড অ্যালম্যানাকের একজন কলামিস্ট, কভি রাইজ ম্যাগাজিনের একজন অবদানকারী লেখক, ফ্লাই রড এবং রিল এবং ফ্লাই ফিশ আমেরিকা উভয়ের জন্য একজন অবদানকারী সম্পাদক এবং রিক্রিয়েশনাল বোটিং অ্যান্ড ফিশিং ফাউন্ডেশনের টেক মি ফিশিং প্রোগ্রামের একজন ব্লগার। Keer মাছ ধরা, শিকার, বোটিং, এবং অন্যান্য বহিরঙ্গন সাধনা সম্পর্কিত বিষয়গুলিতে এক ডজনেরও বেশি বহিরঙ্গন ম্যাগাজিনের জন্য নিয়মিত লেখেন। যখন তারা মাছ ধরছে না, তখন কিয়ার এবং তার পরিবার তাদের তিনজন ইংরেজ সেটারের উপর দিয়ে উঁচু ভূমির পাখি শিকার করে। তার প্রথম বই, এ ফ্লাই ফিশার্স গাইড টু দ্য নিউ ইংল্যান্ড কোস্ট ২০১১ সালের জানুয়ারি মাসে প্রকাশিত হয়। www.tomkeer.com অথবা এ www.thekeergroup.com.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *