আট শীর্ষ আউটার ব্যাংক সার্ফ মাছ ধরার টিপস

সার্ফ মাছ ধরার সুযোগের প্রাচুর্য উত্তর ক্যারোলিনার বাইরের তীরকে পূর্ব উপকূলের একটি শীর্ষস্থানীয় আকর্ষণ করে তোলে। এটি বিশেষ করে শরত্কালে, যখন বড় লাল ড্রাম, ডোরাকাটা খাদ এবং ব্লুফিশ সম্ভাব্য ক্যাচের একটি দীর্ঘ তালিকার শিরোনাম করে।

আউটার ব্যাঙ্কস মাছ ধরার টিপসের যেকোন সংকলন অবশ্যই একটি অনুস্মারক সহ প্রেফেস করা উচিত যাতে আপনি বিভিন্ন প্রজাতির মাছ ধরার নিয়ম সম্পর্কে আপ-টু-ডেট আছেন, কারণ মরসুমে জিনিসগুলি পরিবর্তন হতে পারে, পাশাপাশি অ্যাক্সেস পারমিট এবং আপনার মাছ ধরার লাইসেন্স। এটি বলেছে, আপনার প্রচেষ্টাকে ফোকাস করতে সহায়তা করার জন্য এখানে আটটি শীর্ষ আউটার ব্যাঙ্কের মাছ ধরার টিপস রয়েছে।

  1. আপনি যদি OBX-এ নতুন হন, যেহেতু এই এলাকাটি পরিচিত, এবং/অথবা একজন অনভিজ্ঞ সৈকত অ্যাঙ্গলার, একজন স্থানীয় সার্ফ ফিশিং গাইড নিয়োগ করা আপনাকে কোথায় যেতে হবে এবং কীভাবে এটি সম্পর্কে যেতে হবে তার জন্য একটি দুর্দান্ত সূচনা করবে।
  2. অন্ততপক্ষে, শুধুমাত্র সরবরাহ এবং টোপ নয়, বর্তমানে যা ঘটছে সে সম্পর্কে তথ্যের জন্য একটি স্থানীয় ট্যাকল শপ দেখুন। মনে রাখবেন যে ঝড় সমুদ্র সৈকতের অবস্থার পরিবর্তন করে, এবং এই গ্রীষ্মে, হারিকেন ডোরিয়ান উত্তর ক্যারোলিনা উপকূলে একটি বড় প্রভাব ফেলেছিল। যতটা সম্ভব স্থানীয় তথ্য পান।
  3. সম্ভবত সমস্ত আউটার ব্যাঙ্কের সার্ফ ফিশিং টিপসগুলির মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল: যখন সম্ভব, আপনার মাছ ধরার চেষ্টা করুন যখন সঠিক জোয়ার এবং স্রোত কম আলোর অবস্থার সাথে মিলে যায়, মানে ভোর এবং সন্ধ্যায়। এটি প্রধান মাছ ধরার সময়।
  4. আউটার ব্যাঙ্কস সার্ফ ফিশিং প্রজাতির পতনের প্রধান প্রধান হল লাল ড্রাম। এই মাছগুলি, যা বড় আকারের, লোভের পরিবর্তে টোপ দিয়ে ধরা পড়ে। কাঁকড়া, মুলেট এবং স্পট প্রিয়।
  5. তাজা সম্ভাব্য টোপ জন্য কোন বিকল্প নেই. স্থানীয়ভাবে আপনার টোপ কিনুন, কারণ এটি সম্ভবত বাইরের তীর বরাবর মাছ কি খাওয়াচ্ছে, এবং সম্প্রতি এবং স্থানীয়ভাবে অর্জিত হয়. এটি শীর্ষ অবস্থায় রাখতে যত্ন নিন।
  6. ব্লুজ, স্ট্রাইপার এবং লাল ড্রামের মতো বড় মাছের জন্য শুধুমাত্র একক-হুক সার্ফ রিগ ব্যবহার করুন। আপনার লক্ষ্য ছোট প্রজাতি হলে একটি দুই-হুক রিগ ব্যবহার করা যেতে পারে।
  7. আপনি আপনার টোপ সঙ্গে খুব ছোট একটি হুক ব্যবহার না নিশ্চিত করুন. ছোট হুকগুলি প্রায়শই পাতলা তারের তৈরি হয় এবং তীব্র চাপের মধ্যে সোজা হতে পারে, এছাড়াও তাদের বার্বগুলি মাছের মুখে সম্পূর্ণরূপে প্রবেশ করতে পারে না, যার অর্থ তারা ধরে রাখতে পারে না। বড় মাছ অবতরণ করার সময় সার্ফটিতে প্রচুর চাপ প্রয়োগ করা হয় এবং হুকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।
  8. ঢালু, গর্ত, বার এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি পর্যবেক্ষণ করতে আপনি ভাটার সময়ে মাছ ধরার পরিকল্পনা করছেন এমন সৈকতগুলিতে যান। এটি একটি ঝড়ের পরে বিশেষভাবে সহায়ক, কারণ সৈকত এবং সার্ফের অবস্থা ঘন ঘন পরিবর্তিত হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *